Home / এক্সক্লুসিভ / ৫০ বরযাত্রী নিয়ে বাস পুকুরে, হ’তাহতের আশ’ঙ্কা

৫০ বরযাত্রী নিয়ে বাস পুকুরে, হ’তাহতের আশ’ঙ্কা

নোয়াখালীর সু’বর্ণচরে ৫০ বরযাত্রী নিয়ে নিয়’ন্ত্রণ হারিয়ে একটি বাস পুকুরে পড়েছে। এ ঘটনায় হ’তাহতের আশ’ঙ্কা করা হচ্ছে। শুক্রবার রাতে এ দু’র্ঘটনা ঘটে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
এ ঘটনায় দুই শি’শুসহ সাতজনকে মুমূ’র্ষু অবস্থায় উ’দ্ধার করা হয়েছে। বাকিদের উ’দ্ধারে কাজ চলছে।

ঘটনাটি নি’শ্চিত করেছেন চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, হাতিয়া উপজেলা থেকে সুব’র্ণ পরিবহনের বাসটি বরযাত্রী নিয়ে সু’বর্ণচর উপজেলায় যাচ্ছিল। পথিমধ্যে এ দু’র্ঘটনা ঘটে।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক হুমায়ুন কবির বলেন, মাইজদি ফা’য়ার স্টেশন এবং সুব’র্ণচর থেকে ফায়ার সা’র্ভিসের দুটি ইউনিট ঘটনা’স্থলে গেছে। উ’দ্ধার কাজ চলছে।

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে শুক্রবার (৮ নভেম্বর) বিকেল থেকেই আতঙ্ক বিরাজ করছে পিরোজপুরের সাধারণ মানুষের মাঝে।

দুপুর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। সারা দিনেও দেখা মেলেনি সূর্যের। রাস্তাঘাটে সাধারণ মানুষের চলাচলও ছিল অনেক কম। ২০০৭ সালের প্রলয়ংকারী ঘূর্ণিঝড় সিডরের কথা মনে করেই তাদের মধ্যে এ আতঙ্ক।

প্রস্তুতি হিসেবে প্রতিটি উপজে’লা ও জে’লা পর্যায়ে কন্ট্রোল রুম খুলেছে জে’লা প্রশাসন। পাশাপাশি প্রতিটি ইউনিয়নের জন্য একটি করে মেডিকেল টিম গঠন করা হয়েছে। এছাড়া ২২২টি সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখার জন্য নির্দেশনা দিয়েছে জে’লা প্রশাসন।

২০০৭ সালে সিডরে পিরোজপুরের ৭টি উপজে’লায় ৪০৯ জনের মৃ’ত্যু হয়। আর ২০০ কিলোমিটারেরও বেশি বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া বি’ধ্বস্ত হয়েছিলো অসংখ্য ঘরবাড়ি, শিক্ষা ও ধ’র্মীয় প্রতিষ্ঠান।

About admin

Check Also

থর থর কাঁপছেন কাম’রুজ্জামান, শারীরিক অবস্থা দেখে কেউ রিক্সায় উঠছেনা

বয়োবৃদ্ধ কাম’রুজ্জামান। খুবই অ’সুস্থ। রিক্সা ধরে দাঁড়িয়ে আছেন। থর থর কাঁপছেন আর তার রিক্সায় যাত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *