থানার সামনে বিকাশ এজেন্টকে ছু’রিকাঘা’ত করে ২ লাখ টাকা ছি’নতাই

থানার সামনে বিকাশ এজেন্টকে ছু’রিকাঘা’ত করে ২ লাখ টাকা ছি’নতাই

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ চেকপোস্টের সামনে ছি’নতাইকারীর ছু’রিকাঘা’তে কাভার্ডভ্যানের হেলপার নি’হতের পর এবার থানার সামনে ছি’নতাইয়ের ঘটনা ঘটেছে। এক বিকাশ এজেন্টকে ছু’রিকাঘা’ত করে দুটি মোবাইল, স্বর্ণের চেইন এবং নগদ দুই লাখ টাকা ছি’নিয়ে নিয়ে যায় ছি’নতাইকারীরা।সোমবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে সোনারগাঁ থানার সামনে সেতুর ওপারে ভবনাথপুর এলাকায় ছি’নতাইয়ের এ ঘটনা ঘটে। বিকাশ এজেন্ট জুলহাসকে (২৮) আ’হত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকার মো. শহীদুল্লাহর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিকম নামে বিকাশ এজেন্ট ও ফ্ল্যাক্সিলোডের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন জুলহাস। সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন তিনি। থানাসংলগ্ন ভবনাথপুর এলাকায় ৪-৫ জনের সংঘবদ্ধ ছি’নতাইকারীর দল জুলহাসের ওপর হা’মলা চালায়। এ সময় জুলহাসের পেটে, পিঠে ও হাতে ছু’রিকাঘা’ত করে ছি’নতাইকারীরা। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুই লাখ টাকা, দুটি মোবাইল ও গলার স্বর্ণের চেইন নিয়ে পালায় তারা। পরে আহত অবস্থায় জুলহাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিকাশ এজেন্ট জুলহাস বলেন, সোমবার রাতে বাড়ি ফেরার পথে আমার টাকা ছিনিয়ে নিতে চায় ছি’নতাইকারীরা। এতে বাধা দিলে ছু’রিকাঘা’ত করে আমার দুই লাখ টাকা, দুটি মোবাইল ও একটি স্বর্ণের চেইন ছি’নতাই করে নিয়ে যায় তারা। আমি তাদের কাউকে চিনি না।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটি রাতেই শুনেছি। তবে এ বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেব। তবে আমার মনে হয় পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে।এর আগে শনিবার (২৫ জানুয়ারি) রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে ছি’নতাইকারীর ছু’রিকাঘা’তে কাভার্ডভ্যানের হেলপার সাগর (৩০) নি’হত হন। এ সময় ছু’রিকাঘা’তে চালক গুরুতর আ’হত হন। এ ঘটনায় থানায় ডা’কাতি মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯-২০২০ | সময়ের আয়না কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত