রাজধানীতে ওয়াসার গাড়িচা’পায় এসএসসি পরীক্ষার্থীর মৃ’ত্যু

রাজধানীতে ওয়াসার গাড়িচা’পায় এসএসসি পরীক্ষার্থীর মৃ’ত্যু

রাজধানীর ওয়ারীতে আজ সোমবার (২৭ জানুয়ারি) ওয়াসার গাড়ি চাপায় আবীর হোসেন (১৫) নামে এসএসসি’র এক পরীক্ষার্থীর মৃ’ত্যু হয়েছে।সকাল ১০টার দিকে ওয়ারীর বলধা গার্ডেনের পাশে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওয়ারীর সড়ক অবরোধ করে বি’ক্ষো*ভ করেছে শিক্ষার্থীরা। এতে ওই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।নি’হত আবীর হোসেন ওয়ারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করতো। ২০২০ সালে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার।

ওয়ারী থা*নার উপ-পরিদর্শক (এসআই) জহির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে বলধা গার্ডেনের পাশে ওয়াসার গলিতে ঢাকা ওয়াসার পানির গাড়ির চাপায় ঘটনাস্থলেই মা’রা যায় আবির। নি’হতের ম’রদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, ছে’লেটির বাসা জয়কালী মন্দির এলাকায়। তার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।এই ঘটনায় ওয়াসার পানির গাড়িটি জ’ব্দ ও এর চালককে আ’ট’ক করা হয়েছে বলেও জানান তিনি।

নি’হত আবিরের সহপাঠী রাসেল জানান, সে ওয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। আজকের তাদের ফেয়ারওয়েল ছিল। অনুষ্ঠানে অংশ নিতে সকল বিভাগের এসএসসি পরীক্ষার্থীরা স্কুলে এসেছিল। স্কুলের সামনের সড়ক ওয়ারী স্ট্রিটে ওয়াসার গাড়ি আবিরকে চাপা দেয়। গাড়িটি বেপরোয়া গতিতে ছিল।জানা গেছে, নি’হত আবিরের মা কয়েক মাস আগে মা’রা যায়। তারা দুই ভাই ছিল। বড় ভাই পানিতে ডুবে মা’রা যায়। আবির তার বাবা আনিসুর রহমানের সঙ্গে ওয়ারীতে থাকতো।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯-২০২০ | সময়ের আয়না কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত